ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জিকে ভালোবেসে বিয়ে করেছেন অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। এরই মাঝে জোর গুঞ্জন উড়ছে, বিয়েবিচ্ছেদের পথে হাঁটছেন এই দম্পতি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশের পর বিষয়টি দুই বাংলায় চর্চায় পরিণত হয়।

বিয়েবিচ্ছেদের জোর চর্চা চললেও মুখে কুলুপ এঁটেছিলেন সৃজিত মুখার্জি। বরং মধ্যপ্রদেশে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অপেক্ষার অবসান ঘটিয়ে সেখান থেকে এ বিষয়ে বক্তব্য দিয়েছেন সৃজিত।

গুঞ্জনের বিষয়ে সৃজিতের সঙ্গে যোগাযোগ করে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮। সংবাদমাধ্যমটিকে সৃজিত বলেন— ‘আমাদের নিয়ে যা যা রটছে, তার কোনো ভিত্তি নেই। আমি মধ্যপ্রদেশে শুটিং নিয়ে ব্যস্ত আছি। তাই এসব নিয়ে মাথাও ঘামাতে পারছি না।’

গত বছরের নভেম্বরে গুঞ্জন চাউর হয়েছিল বিচ্ছেদের পথে হাঁটছেন সৃজিত-মিথিলা। এ দুই তারকার সোশ্যাল মিডিয়ার পোস্টকে কেন্দ্র করে এর সূচনা হয়েছিল। পরবর্তীতে মিথিলা দাবি করেন— ‘এটি মিথ্যা, অনৈতিক।’

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার পরিচয়। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।