জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবার মডেল!

সঙ্গীতভুবনের জনপ্রিয় এবং প্রিয়দর্শিনী তারকা তিনি। আধুনিক এবং রোমান্টিক গানের মাধ্যমে জনপ্রিয়টা অর্জন করা এই তারকা হতে যাচ্ছেন মডেল। কি অবাক হচ্ছেন তো?’বোকা মন’ ও ‘জোর কা ঝাটকা’র পর এবার ‘শ্যাম পিরিতি’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। শুক্রবার উত্তরার বিভিন্ন স্থানে এর দৃশ্য ধারণ করা হয়। এতে মডেল হয়েছেন আঁখি নিজেই। বিগ বাজেটের এ মিউজিক ভিডিওতে তাকে একেবারেই নতুন রূপে উপস্থাপন করা হয়েছে।

‘শ্যাম পিরিতি’ গানটি আঁখির সদ্যপ্রকাশিত ‘বোকা মন’ শীর্ষক অ্যালবাম থেকে নেয়া হয়েছে। শওকত আলী ইমনের কথা-সুর-সঙ্গীতে গানটির ভিডিও পরিচালনা করেছেন কিরণ মেহেদী। এ প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘বোকা মন অ্যালবামের দুটি গানের মিউজিক ভিডিও ইতোমধ্যে ইউটিউবে প্রকাশ করেছি। মিউজিক ভিডিও দুটি শ্রোতা মহলে দারুণ সাড়া ফেলেছে। তারই ধারাবাহিকতায় শ্যাম পিরিতির ভিডিও নির্মাণ করছি। আশা করি, এটিও দর্শক-শ্রোতাদের মন জয় করবে।’

আঁখি আলমগীরের ১৮তম একক অ্যালবাম ‘বোকা মন’ কিছু দিন আগে সঙ্গীতার ব্যানারে প্রকাশিত হয়েছে। ১২টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। গানগুলোর সঙ্গীতায়োজন করছেন কলকাতার সঙ্গীত পরিচালক বিশ্বরূপ ঘোষ, শওকত আলী ইমন, জেকে, আবিদ রনী ও ক্লোজআপ তারকা কিশোর। এর কথা লিখেছেন মা খোশনুর, শওকত আলী ইমন, কিরণ মেহেদী, জাহিদ আকবর, মোহাম্মদ মানজুর, জীবন ও এস আই শহিদ।

অডিও সিডি আকারে অ্যালবাম প্রকাশের আগেই আঁখি তার ‘বোকা মন’ ও ‘জোর কা ঝাটকা’ শীর্ষক গান দুটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ করেন। ঠিক একইভাবে, অচিরেই আঁখি তার ‘শ্যাম পিরিতি’ গানটিও অনলাইনে প্রকাশ করবেন বলে জানিয়েছেন। বর্তমানে স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন আঁখি। কনসার্টের উদ্দেশ্যে ২০ আগস্ট তার অস্ট্রেলিয়া যাওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘এখন তো আর অ্যালবাম প্রকাশের কোনো তাড়া নেই। তাই আপাতত স্টেজ শো নিয়েই ব্যস্ত আছি। তবে আমার পরবর্তী অ্যালবামটির কাজ কিছু দিনের মধ্যেই শুরু করব। আগামী বছর অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দেয়ার ইচ্ছা রয়েছে।

You Might Also Like