মৌসুমের শুরুতেই ইনজুরিতে সিলভা

মৌসুমের শুরুতেই ইনজুরিতে পড়েছেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান তারকা থিয়াগো সিলভা। সোমবার ইতালিয়ান সিরি’এ লীগের অন্যতম সেরা দল নেপোলির বিপক্ষে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল ফ্রেঞ্চ লীগ ওয়ানের চ্যাম্পিয়নরা। আর সেই ম্যাচেই হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন তিনি।

সেদিন ম্যাচে মাত্র ১৪ মিনিট খেলার সুযোগ পান এই ব্রাজিলিয়ান সেন্টারব্যাক। তবে সিরি’এ লীগের ক্লাবটির বিপক্ষে ঠিকই জয় ছিনিয়ে এনেছে পিএসজি। সেই প্রীতি ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেই ২-১ গোলে হারায় নেপোলিকে। চোটের কারণে আগামী কয়েক সপ্তাহ থিয়াগো সিলভাকে দলে পাচ্ছেন না কোচ লরেন্ট ব্লাঙ্ক। এ বিষয়টি ক্লাব কতৃপক্ষই এক বিবৃতিতে নিশ্চিত করেছে।

তারা জানায়, ‘থিয়াগো সিলভার বিভিন্ন পরিক্ষা নিরীক্ষা চলছে। আর সেখানে নিশ্চিত হয়েছে যে সিলভা ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। এ কারণে আগামী কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।’ শুধু সেন্টারব্যাক হিসেবেই নয়, দলের দায়িত্বের ভারও থিয়াগো সিলভার কাধে। তাই থিয়াগো সিলভাকে হারানো মানেই লরেন্ট ব্লাঙ্কের মাথায় অতিরিক্ত চিন্তা। কেননা গত শুক্রবারই যে তারা ফ্রেঞ্চ লীগ ওয়ানের নতুন মৌসুমের মিশণ শুরু করে দিয়েছে।

যদিওবা সূচনা মোটেও প্রত্যাশা অনুযায়ী হয়নি পিএসজির। লীগে নিজেদের প্রথম ম্যাচে খর্ব শক্তির দল রেইমসের বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র করে পিএসজি। আর সেই ম্যাচে ড্র করলেও এককভাবে আলো ছড়িয়েছেন দলের সেরা তারকা জাতান ইব্রাহিমোভিচ। কেননা প্রতিপক্ষের বিপক্ষে করা দুটি গোলই এসেছে তার পা থেকে। তবে ইব্রাহিমোভিচ ফর্মে থাকলেও কোচ লরেন্ট ব্লাঙ্কের চিন্তা অধিনায়ক থিয়াগো সিলভাকে নিয়ে। তার অনুপস্থিতি যে নেপোলির বিপক্ষে ম্যাচেও উপলব্ধি করেছেন তিনি।

You Might Also Like