প্রধানমন্ত্রীর টেলিকনফারেন্স বয়কট করেছে সাংবাদিকরা

দিনাজপুরে এইচএসসি পরীক্ষার সার্বিক বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সাথে দিনাজপুরের বিভিন্ন স্তরের মানুষের সাথে টেলিকনফারেন্স অনুষ্ঠানে সাংবাদিকদের প্রবেশে বাধা প্রদান করায় অনুষ্ঠান বয়কট করেছে সাংবাদিকরা। সেই সঙ্গে সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ বুধবার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাথে দিনাজপুরের এইচএসসি পরীক্ষার সার্বিক বিষয় নিয়ে টেলিকনফারেন্সের আয়োজন করা হয়। নির্ধারিত সময়ের আধাঘন্টা আগেই সাংবাদিকরা সেখানে প্রবেশ করলেও সাংবাদিকদের কনফারেন্স কক্ষে প্রবেশ করতে বাধা প্রদান করে প্রশাসনের লোকজন।

এরপর দীর্ঘসময় অতিবাহিত হলেও সাংবাদিকরা প্রবেশ করতে না পারায় তারা জেলা প্রশাসকের কার্যালয়ের নিচে প্রতিবাদ সমাবেশ করে। এ সময় সাংবাদিকরা নেতারা অনুষ্ঠান বয়কট করার ঘোষণা প্রদান করে।

সাংবাদিক নেতারা জানান, এর আগেও বিভিন্ন সময়ে জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী সাংবাদিকের পেশাগত দায়িত্ব পালনে অসহযোগিতা করেছেন। ভবিষ্যতে এই ধরনের অসহযোগিতামূলক কর্মকান্ড হলে জেলা প্রশাসনের সব ধরনের অনুষ্ঠান বয়কর করার ঘোষণা দেন তারা।

এ সময় দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ,সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্য সচিব শাহ্ আলম শাহী বক্তব্য রাখেন। পরে তারা সেখান থেকে অনুষ্ঠান বয়কট করে চলে আসে।

You Might Also Like