প্রিয়াঙ্কার বিবাহোত্তর সংবর্ধনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

সম্প্রতি যোধপুরের উমেদ প্যালেসে বিয়ের পর্ব সেরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। গতকাল মঙ্গলবার নয়া দিল্লির তাজ প্যালেসে অনুষ্ঠিত হয়েছে এ জুটির প্রথম বিবাহোত্তর সংবর্ধনা।

এ অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নব দম্পতিকে শুভকামনা জানান তিনি। এছাড়া এ জুটির সঙ্গে ক্যামেরাবন্দিও হন নরেন্দ্র মোদি।

প্রথম বিবাহোত্তর সংবর্ধনায় ফাল্গুনি সেন পিকক লেহেঙ্গা পরেছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিক জোনাসের পরনে ছিল নীল ভেলভেট টাকসিডো। এ জুটির সঙ্গে অনুষ্ঠানে ছিলেন জো জোনাস ও তার বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন এ অভিনেত্রী।

গত ১ ডিসেম্বর উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। এদিন রালফ লরেনের ডিজাইন করা গাউন পরেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিক পরেন কালো টাকসিডো। প্রিয়াঙ্কার পোশাকটি তৈরি করতে ১৮২৬ ঘণ্টা সময় লেগেছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘ওয়েস্টার্ন পোশাকের জন্য আমরা একাধিক প্রসিদ্ধ ডিজাইনারের সঙ্গে কথা বলেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত যখন রালফ লরেন আমাদের সঙ্গে যোগাযোগ করেন এবং আমি জানতে পারি গত পঞ্চাশ বছরে তিনি মাত্র তিনটি বিয়ের পোশাক ডিজাইন করেছেন। বিষয়টি জেনে আমি আশ্চর্য হই। তারপর আমার পোশাকের জন্য হ্যাঁ বলে দিই।’

গত ২ ডিসেম্বর উমেদ প্যালেসে হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন প্রিয়াঙ্কা ও নিক। এ সময় সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লাল রঙের লেহেঙ্গা ও গহনা পরেন প্রিয়াঙ্কা।

You Might Also Like