মিশরের অভিনেত্রীদের মধ্যে হিজাব ত্যাগ করার প্রবণতা

মিশরের একজন অভিনেত্রী যিনি পূর্বে হিজাব পরিধান করতেন কিন্তু বর্তমানে ‘AlLaeeb’ বা খেলোয়াড় নামক একটি প্রদর্শনীতে হিজাবের বদলে পরচুলা পরিধান করা শুরু করেছেন।

হালা ফাখার নামের এই অভিনেত্রী ঘোষণা দিয়েছেন যে, তিনি কয়েক বছর পূর্বেও হিজাব পরিধান করতেন আর সম্প্রতি ‘Al Laeeb’ নামক অনুষ্ঠানটিতে পরচুলা পরিধান করে অভিভূত হবেন। সবচেয়ে বিস্ময়কর ব্যাপার হচ্ছে তিনি ইতোমধ্যে তার ব্যক্তিগত জীবনে পরচুলা পরিধান করা শুরু করেছেন আর এখন টিভি অনুষ্ঠান সমূহ তে এ কাজটি করা
শুরে করে দিয়েছেন।

অনেকেই হালা ফাখারের কাছে ব্যাখ্যা চেয়ে মন্তব্য করেছেন যে, তিনি কি পুরোপুরি হিজাব ত্যাগ করেছেন নাকি তিনি এখনো তা পরিধান করেন। অনেকে পরচুলা পরিধান করে টেলিভিশন অনুষ্ঠানে তার উপস্থিতি নিয়ে এবং হিজাব পরিধান করার কারণে তাকে উপহাস করে মন্তব্য করেছেন।

যদিও ফাখার তার ব্যক্তিগত জীবনে এবং টিভি অনুষ্ঠানে পরচুলা পরিধান করার বিষয়ে এখনো কোনো ব্যখ্যা দেন নি।

প্রসঙ্গত, হালা ফাখারই প্রথম কোনো অভিনেত্রী নন যিনি হিজাব ত্যাগ করেছেন এবং তার জন্য সমালোচিত হয়েছেন। অভিনেত্রী হালা শিহা এখনো হিজাব ত্যাগ করার কারণে সমালোচনার মুখোমুখি হচ্ছেন। দেশটির আরেক অভিনেত্রী সাব্রিনে একটি অনুষ্ঠানে পরচুলা পরিধান করে এসেছিলেন এবং হিজাব ত্যাগ করার ঘোষণা দিয়েছিলেন, যার কারণে অনেকেই তার প্রতি বিদ্রুপাত্মক মন্তব্য করেছিল।

সুত্রঃ অলবাওয়াদা ডট কম।

You Might Also Like