মহেশের শতবর্ষী ভক্তের কাণ্ড

শোবিজ অঙ্গনের তারকাদের রয়েছে অসংখ্য ভক্ত। প্রিয় তারকার জন্য প্রায়ই বিভিন্ন কাণ্ড ঘটিয়ে থাকেন তারা। এবার দক্ষিণী সিনেমার সুপার স্টার মহেশ বাবুর জন্য এমনই কাণ্ড ঘটালেন শতবর্ষী এক ভক্ত।

এ অভিনেতাকে দেখতে প্রায় সাড়ে চার শ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন ১০৬ বছর বয়সি এক ভক্ত। ওই ভক্তের নাম রেলাঙ্গি সত্যবতী।

ভারতের অন্ধ্রপ্রদেশের অন্যতম প্রধান শহর রাজামুন্দ্রি। এ শহরেই বসবাস করেন রেলাঙ্গি সত্যবতী। অন্যদিকে হায়দরাবাদে শুটিং করছেন মহেশ। রাজামুন্দ্রি থেকে হায়দরাবাদের দূরত্ব ৪৩০ কিলোমিটারের বেশি। কিন্তু কোনো কিছু পরোয়া না করে এই ভক্ত হায়দরাবাদে ছুটে যান প্রিয় তারকার সঙ্গে দেখা করতে।

মহেশ বাবু এই বৃদ্ধা ভক্তের সঙ্গে দেখা করেছেন। শুধু তাই নয় তার সঙ্গে সময় কাটিয়েছেন, ছবিও তুলেছেন। আবার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মহেশ লিখেছেন, ‘ভালোবাসা বয়সকেও অতিক্রম করে। সত্যিই এটি অবাক করার মতো বিষয়। ভক্তদের ভালোবাসা সব সময়ই আমাকে ভাসিয়েছে। কিন্তু ১০৬ বছর বয়সি বৃদ্ধ রেলাঙ্গি সত্যবতী রাজামুন্দ্রি থেকে আমাকে আশীর্বাদ করতে এসেছেন, যা আমার হৃদয়কে গভীরভাবে স্পর্শ করেছে। আমি তাকে খুশি করতে পারলে তার চেয়ে আমি বেশি সুখী হবো। ঈশ্বর তার মঙ্গল করুন।’

মহেশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভারত আনে নেনু’। গত ২০ এপ্রিল মুক্তির পর সিনেমাটি দর্শক-সমালোচকদের যেমন প্রশংসা কুড়িয়েছে তেমনি ব্যবসায়ীকভাবেও সফল হয়েছে। বর্তমানে তেলেগু ভাষার ‘মহর্ষী’ সিনেমার শুটিং করছেন মহেশ। আগামী বছর ৫ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like