রণবীরের চোখে সবচেয়ে সুন্দর নারী দীপিকা

নব দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে বিয়ের পর গত ২১ নভেম্বর অনুষ্ঠিত হয় এ জুটির প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। গতকাল শনিবার একটি পার্টিতে হাজির হয়েছিলেন তারা।

মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াৎ হোটেলে এ পার্টির আয়োজন করেছিলেন রণবীর সিংয়ের বোন ঋতিকা ভাবনানি। পার্টিতে মনীশ আরোরার ডিজাইন করা পোশাক পরেছিলেন রণবীর। অন্যদিকে দীপিকা পরেছিলেন অ্যামব্রয়ডারি করা লেহেঙ্গা ও গহনা।

পার্টিতে এ জুটির তোলা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এর একটি ভিডিওতে রণবীরকে বলতে শোনা যায়, ‘আমি পৃথিবীর সবচেয়ে সুন্দর নারীকে বিয়ে করেছি।’ এছাড়া বিভিন্ন গানের তালে এ জুটিকে নাচতেও দেখা গেছে।

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রণবীর-দীপিকা। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও ১৫ নভেম্বর শিখ রীতিতে তাদের আনন্দ কারাজ সম্পন্ন হয়। আগামী ২৮ নভেম্বর ও ১ ডিসেম্বর এ জুটির আরো দুটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। মুম্বাইয়ে আয়োজিত এই দুই বিবাহোত্তর সংবর্ধনায় রণবীর-দীপিকার বন্ধু ও তারকা সহকর্মীরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

You Might Also Like