বিএনপি নির্বাচনে নাও আসতে পারে: এরশাদ

একাদশ নির্বাচন থেকে বিএনপি সরে যেতে পারে বলে আশঙ্কা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, ‘বিএনপি অফিসের সামনে সংঘটিত বিশৃঙ্খলায় ইঙ্গিত পাওয়া যায়, বিএনপি নির্বাচনে নাও আসতে পারে।’

বৃহস্পতিবার সকালে তার বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রাক্তন রাষ্ট্রপতি এ কথা বলেন।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের বিষয়ে এরশাদ বলেন, জোটের ব্যাপারে এখনো আলোচনা হয়নি। বিএনপি নির্বাচনে এলে আমরা জোটবদ্ধ হয়েই নির্বাচন করবো। আশা করছি, মহাজোটে আমাদের মূল্যায়ন করা হবে। প্রত্যাশা অনুযায়ী সম্মানজনক আসন পাবো।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে এলে ভাল, আর না এলে জাতীয় পার্টি তিনশ আসনেই নির্বাচন করবে। নির্বাচনের জন্য নেতা-কর্মীরা প্রস্তুতি নিচ্ছে। ১৭ ও ১৮ নভেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হবে।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, নির্বাচনকে সামনে রেখে আমাদের নেতা-কর্মীরা উজ্জীবিত। চার দিনে প্রায় আড়াই হাজার মনোনয়নপত্র বিক্রি হয়েছে। আজও অনেক মনোনয়নপত্র বিক্রি হচ্ছে। এটা জাতীয় পার্টির জন্য খুবই ইতিবাচক দিক। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে, জাতীয় পার্টি একাদশ নির্বাচনে অনেক ভালো ফলাফল করবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সেচ্ছ্বাসেবক পার্টির সদস্য সচিব মো. বেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

You Might Also Like