নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপে আওয়ামী লীগ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট, যুক্তফ্রন্ট ও জাতীয় পার্টির পর এবার নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সংলাপে বসেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

বুধবার বিকেল ৩টা ৫০ মিনিটে আগারগাঁওয়ের নির্বাচন ভবনে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদলের সঙ্গে ইসির বৈঠক শুরু হয়।

বৈঠকে প্রতিনিধিদলে উপস্থিত আছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মশিউর রহমান, রাশিদুল আলম, সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, রিয়াজুল কবীর কাওছার, গোলাম রাব্বানী চিনু, কেন্দ্রীয় নেতা তানভীর ইমাম, ফজিলাতুন্নেছা বাপ্পী, সেলিম মাহমুদ ও মুস্তাফিজুর রহমান বাবলা।

সংলাপে উপস্থিত আছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ এবং অতিরিক্ত সচিব মো. মোখলেসুর রহমান।

You Might Also Like