করবা চৌথে ক্যানসারে আক্রান্ত স্ত্রীর জন্য কী করলেন আয়ুষ্মান খুরানা?

স্ত্রী তাহিরা কাশ্যপের জন্য কী করলেন বলিউড তারকা আয়ুষ্মান খুরানা? এমন কী করেছেন তিনি, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে চারদিকে। টুইটার, ইনস্টাগ্রাম-সহ একাধিক সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, ‘আয়ুষ্মান তুমি সত্যিই এক জন রত্ন’। আসলে করবা চৌথ অনুষ্ঠানটিকে ক্যানসারে আক্রান্ত স্ত্রী তাহিরা কাশ্যপের জন্য আর একটু ‘স্পেশাল’ করে তুলেছিলেন আয়ুষ্মান।

করবা চৌথের অনুষ্ঠানে স্ত্রী স্বামীর নামের আদ্যক্ষর লেখেন নিজের হাতে। এবার আয়ুষ্মানের হাতে দেখা গেল সেই মেহেন্দি। আর তাতে আঁকা হিন্দি বর্ণমালার ‘ত’ অক্ষরটি। অর্থাৎ তাহিরা, এমনই একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আয়ুষ্মান। আর তার পরই আয়ুষ্মানের সেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। স্ত্রী তাহিরা কাশ্যপ স্তন ক্যানসারে আক্রান্ত। চিকিৎসা চলছে তাহিরার। তিনি সুস্থই রয়েছেন আপাতত।

করবা চৌথের নিয়ম অনুযায়ী, উপবাস করতে হয় স্ত্রীদের। কিন্তু এক্ষেত্রেও নিয়মটাকে উল্টে দিলেন আয়ুষ্মান। বলা যেতে পারে, ‘রোল রিভার্সাল’। শুধু মাত্র হাতে ‘ত’ অক্ষর লেখা মেহেন্দিই নয়, স্ত্রীর জন্য করবা চৌথে উপোসও করেছেন ‘বাধাই হো’ অভিনেতা। এর পর তিনি টুইটারে লেখেন, ‘ফাস্টিং ফর ইউ ইজ ফান।’ -আনন্দবাজার

You Might Also Like