আগামী বছর বিয়ে করছেন অর্জুন-মালাইকা?

বিয়ে, বিয়ে আর বিয়ে। এ যেন বিয়ের মরসুম বলিউডে। এক দিকে নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়া। আর এক দিকে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এরই মধ্যে আবার অর্জুন কপূর আর মালাইকা অরোরা খানের বিয়ে নিয়ে বলিউডে জোর গুঞ্জন। বলি সূত্রের খবর, সামনের বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন কপূর আর মালাইকা অরোরা। আর সেই খবর হাওয়ায় ভাসতে না ভাসতেই ভাইরাল অর্জুন আর মালাইকার পার্টি মুডের এক ছবি।

ছবিটি শেয়ার করা হয়েছে রবিবারেই। ঠিক যে সময়ে মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে জল্পনা চলছে সেই সময়েই। ছবিতে মালাইকা-অর্জুন ছাড়াও রয়েছেন করিশ্মা কপূর, করিনা কপূর, মালাইকার বোন অমৃতা অরোরা এবং আরও দু’টি অচেনা মুখ। আর অচেনা সেই দু’জন হলেন মালাইকার ইন্ডাস্ট্রিয়ালিস্ট দুই বন্ধু তনয়া এবং অরবিন্দ দুবাস। তনয়া এবং অরবিন্দই বলিউডের নতুন কাপলের চার হাত এক হওয়ার সুখবরে পার্টিটি দিয়েছিলেন বলে জানা গিয়েছে।

ছবিটি শেয়ার করেছেন মালাইকারই আর এক বন্ধু। তিনি নাতাশা পুনাওয়ালা। ক্যাপশনে নাতাশা লিখেছেন, ‘অত্যাশ্চর্যের এবং আনন্দের এক সন্ধ্যা।’ তবে একটা ছবি নয়। মোট তিনটে ছবি শেয়ার করেছেন নাতাশা। যার একটিতে কেকও কাটতে দেখা যাচ্ছে মালাইকা। সে ছবিতে মালাইকার পিছনে রয়েছেন ফ্যাশন ডিজাইনার বিক্রম ফডনীশ। সুতরাং পার্টি যে একদম জোরদারই ছিল তা বোঝাই যাচ্ছে।

You Might Also Like