সিএমএইচে ভর্তি এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার শরীরে হিমোগ্লোবিন কমে যাওয়ায় তাকে রক্ত দেওয়া হয়েছে। বর্তমানে তিনি সিএমএইচ-এ বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসাধীন।

সুস্থ হয়ে বাসায় ফিরতে আরো দু-একদিন সময় লাগতে পারে। এখন হুসেইন মুহম্মদ এরশাদ কিছুটা সুস্থতাবোধ করছেন। ভাল আছেন।

হিমোগ্লোবিন কমে যাওয়া, হাঁটুর পুরান ব্যথা বৃদ্ধি, গ্যাস্ট্রিক সমস্যায় অসুস্থ হয়ে পড়েন তিনি। রোববার সন্ধ্যায় তাকে সিএমএইচে ভর্তি করা হয়। চিকিৎসা দেওয়ার পর রাতে কিছুটা সুস্থ হয়ে উঠেন তিনি।

এদিকে, খবর পেয়ে রাতেই তাকে দেখতে যান স্ত্রী রওশন এরশাদ, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ নেতারা। সোমবার দুপুরে এরশাদকে দেখতে আবারো সিএমএইচে যান রওশন এরশাদ। এ সময় সেখানে বেশকিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার উপস্থিত ছিলেন।

এরশাদকে দেখতে সিএমএইচ-এ আসেন দলের প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার প্রমুখ।

এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় বলেন, ‘হাঁটুর ব্যথা বেড়ে যাওয়ায় স্যারকে সিএমএইচ এ ভর্তি করা হয়। আমি সিএমএইচে স্যারকে দেখতে গিয়েছিলাম। বর্তমানে তিনি সুস্থ ও স্বাভাবিক আছেন।’ এ সময় এরশাদের জন্য দলের নেতা-কর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চান সুনীল শুভরায়।

প্রবীণ রাজনীতিবিদ এরশাদ বেশ কিছুদিন ধরে অসুস্থায় ভোগছেন। কিছুদিন আগেও তিনি সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন।

You Might Also Like