জয়ে ফিরেছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল আল নাসর। গোল পেয়েছেন পর্তুগিজ তারকাও। সৌদি প্রো লিগে আল রায়েদকে ৪-০ ব্যবধানে হারিয়েছে আল নাসর। শুক্রবার রাতে ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে নেন রোনালদো। প্রথমার্ধে আর কোনো গোল না পেলেও দ্বিতীয়াধের শুরুতে ব্যবধান বাড়ান আবদুল রহমান গারিব। শেষদিকে আরও দুই গোল করে বড় জয় নিশ্চিত করেন মোহাম্মেদ মারান ও আবদুল মাজিদ।

ম্যাচের চতুর্থ মিনিটেই দলকে এগিয়ে নেন রোনালদো। সুলতান আল গানামের ক্রস বক্স থেকে হেডে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ তারকা। বিরতির আগে আর কোনো গোল হয়নি। বিরতির পর খেলতে নেমে আগের মতোই আধিপত্য বজায় রাখে আল নাসর। ৫৫তম মিনিটে ব্যবধান বাড়ান গারিব। আয়মানের দেওয়া পাস বক্সের মাঝখান থেকে ডান পায়ের শটে জালে পাঠান এই ফরোয়ার্ড। এরপর বেশ কয়েকটি আক্রমণ সাজায় তারা। তবে গোল পেতে অপেক্ষা করতে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত। নির্ধারিত সময়ের শেষ মিনিটে জালোলিদ্দিনের পাস বক্স থেকে বাঁ পায়ের শটে জালে পাঠান মারান। তিনি মিনিট পর স্কোরলাইন ৪-০ করেন আবদুল মাজিদ। জালোলিদ্দিনের পাস ধরে বল টেনে নিয়ে বক্সের বাইরে থেকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন তিনি।

সময়টা মোটেই ভালো যাচ্ছিল না আল নাসরের। লিগে পরপর দুই ম্যাচে জয়হীন থাকার পর চ্যাম্পিয়নশিপে ছোট দলের কাছে হেরে বিদায় নিতে হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দলের। তবে এই জয়ে সেই ধাক্কা সামলে ফিরেছে তারা। প্রো লিগের ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রয়েছে আল নাসর। এক ম্যাচ কম খেলা আল ইত্তিহাদ ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে আল রায়েদ।

রাকিব/এখন সময়