সোনম-আনন্দের পরিচয় যেভাবে

অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে এখন প্রধান আলোচনার বিষয়। তাদের মাঝে প্রেমের গুঞ্জন শোনা গেলেও মুখে একবারে কুলুপ এঁটে ছিলেন তারা। সম্প্রতি এই জুটির পরিবারের পক্ষ থেকে তাদের বিয়ের খবরটি জানানো হয়।
আগামী ৮ মে বিয়ের পিঁড়িতে বসছেন সোনম-আনন্দ। বলিপাড়ায় অনেকদিন ধরে এ জুটির প্রেমের চর্চা হলেও তাদের প্রথম পরিচয় কীভাবে হয়েছিল তা অনেকের কাছেই অজানা।

জানা গেছে, সোনম-আনন্দের প্রথম পরিচয় হয় পেরনিয়া কোরেশির মাধ্যমে। পেরনিয়া সোনমের সাজসজ্জার বিষয়টি তদারকি করেন। অন্যদিকে আনন্দ পেরনিয়ার ঘনিষ্ঠ বন্ধু। এদিকে পরিচয়ের একমাসের মাথায় সোনমকে প্রেমের প্রস্তাব দেয় আনন্দ। তারপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

সোনম ও আনন্দ প্রথম একসঙ্গে সবার সামনে আসেন অভিনেতা অক্ষয় কুমারের একটি পার্টিতে। হলিউড অভিনেতা উইল স্মিথের সম্মানে এই পার্টির আয়োজন করেছিলেন অক্ষয়। একই বছর সোনমের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন এ জুটি। শুধু তাই নয়, লন্ডনে সোনমের মায়ের জন্মদিনের অনুষ্ঠানে কাপুর পরিবারের সঙ্গে যোগ দিয়েছিলেন আনন্দ। এরপর প্রায়ই বিভিন্ন স্থানে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাদের। এছাড়া পরস্পরের প্রতি ভালোলাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করেন তারা।

আগামী ৭ ও ৮ মে সোনমের মেহেদি, সংগীত ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। সোনমের বিয়েতে সংগীতানুষ্ঠানের দায়িত্বে থাকছেন বলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার ফারাহ খান। তার তত্ত্বাবধায়নে চলছে নাচের মহড়া। বাবা অনিল কাপুরও নাচবেন বিয়ের অনুষ্ঠানে। এছাড়া চাচাতো বোনের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন জানভি কাপুর। মায়ের জনপ্রিয় সব গানের তালে নাচবেন শ্রীদেবী কন্যা। এছাড়া অভিনেতা অর্জুন কাপুর, রণবীর সিং ও নির্মাতা করন জোহরের নাচও নাকি থাকছে।

You Might Also Like