রণবীর-আলিয়া ডিনারে একসাথে

অভিনেত্রী আলিয়া ভাট রণবীর কাপুরের সঙ্গে বহ্মাস্ত্র সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন। সিনেমার শুটিং শুরুর পর থেকেই বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।
এই গুঞ্জনের মধ্যেই গতকাল মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। অবশ্য এ সময় তাদের সঙ্গে বহ্মাস্ত্র সিনেমার পরিচালক আয়ান মুখার্জি ও প্রযোজক করন জোহরও উপস্থিত ছিলেন।

নৈশভোজ শেষে রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। ধারণা করা হচ্ছে, সিনেমা সংক্রান্ত কোনো বিষয়ে আলোচনা করতেই সেখানে হাজির হয়েছিলেন তারা। তবে রেস্তোরাঁ থেকে বের হয়ে আয়ান ও করন আলাদা আলাদা গাড়িতে এবং অন্য একটি গাড়িতে আলিয়া-রণবীর সে স্থান ত্যাগ করেন। যা এ জুটির প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে।

এর আগে শোনা যায়, বহ্মাস্ত্র সিনেমার শুটিং শুরুর পর থেকেই রণবীর-আলিয়ার ঘনিষ্ঠতা তৈরি হয়। এছাড়া রণবীরকে আলিয়ার বাড়িতেও যেতে দেখা গেছে। শুধু তাই নয়, পাপারাজ্জিরা তাদের একসঙ্গে ক্যামেরাবন্দি করার চেষ্টা করলেও তাতে বাদ সাধেন তারা।

এদিকে কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে রণবীরের প্রতি তার মুগ্ধতার কথা জানিয়ে আলিয়া বলেন, ‘আমি সব সময়ই রণবীরের সঙ্গে অভিনয় করতে চেয়েছি। সত্যি বলতে, তার সঙ্গে শুটিং শুরু করার জন্য অধির আগ্রহে ছিলাম। কারণ রণবীর যেভাবে একটি চরিত্র ফুটিয়ে তোলে তা আমাকে মুগ্ধ করে। যখন আমরা একসঙ্গে অভিনয় করেছি ঠিক যেমনটা ভেবেছিলাম সেটিই হয়েছে। সে শুধু একজন ভালো অভিনয়শিল্পীই নয়, একজন ভালো মানুষও।’

You Might Also Like