সোনমের বিয়েতে নাচবেন পিতা অনিল কাপুর

৮ মে প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী সোনম কাপুর। পুরোদমে চলছে বিয়ের প্রস্তুতি। অতিথিদের কাছে পৌঁছে গিয়েছে নিমন্ত্রণ পত্র। বিয়েকে ঘিরে চলছে নানা পরিকল্পনা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সোনমের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন বাবা অনিল কাপুর। এ অভিনেতার জনপ্রিয় ‘মাই নেম ইজ লক্ষ্মণ’ গানের তালে একক নাচসহ বন্ধুদের সঙ্গে বিভিন্ন গানে নাচের পরিকল্পনা করেছেন তিনি।

সোনমের বিয়েতে সংগীতানুষ্ঠানের দায়িত্বে রয়েছেন বলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার ফারাহ খান। তার তত্ত্বাবধায়নে চলছে নাচের মহড়া। বাবা অনিল কাপুর ছাড়াও চাচাতো বোনের বিয়ের সংগীতানুষ্ঠানে নাচবেন জানভি কাপুর। মায়ের জনপ্রিয় সব গানের তালে নাচবেন শ্রীদেবী কন্যা। এছাড়া অভিনেতা অর্জুন কাপুর, রণবীর সিং ও নির্মাতা করন জোহরের নাচও নাকি থাকবে।

আগামী ৭ ও ৮ মে সোনমের মেহেদি, সংগীত ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এর মধ্যে মেহেদি অনুষ্ঠান হবে বান্দ্রা কুরলা কমপ্লেক্সে অবস্থিত এ অভিনেত্রীর বিলাসবহুল বাংলোতে। সংগীতানুষ্ঠান হবে লীলা হোটেলে। এ হোটেলটি সোনমের বন্ধুর পরিবারের মালিকানাধীন। সর্বশেষ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বান্দ্রায় অবস্থিত সোনমের খালা কবিতা সিংয়ের বাড়িতে।

You Might Also Like