অ্যাকশন দৃশ্যের খরচ ৯০ কোটি রুপি

অভিনেতা প্রভাস এর বহুল প্রতীক্ষিত সিনেমা সাহো। বর্তমানে শুটিংয়ের জন্য আরব আমিরাতে রয়েছে সিনেমাটির টিম। সেখানে অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। আর এতে ব্যয় হচ্ছে ৯০ কোটি রুপি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাকশন দৃশ্যের জন্য বাইক ও গাড়ি ভাড়া করা হয়েছে। আরব আমিরাতে ৫০দিন শুটিং হবে। ২৫০জন স্টান্টম্যান এতে অংশ নেবেন। আর পুরো সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি।

জানা গেছে, আরব আমিরাতে ২০ মিনিটের অ্যাকশন দৃশ্যধারণ করা হবে। একটি চেজ সিকোয়েন্সে দেখা যাবে প্রভাসকে। সিকোয়েন্সটির বেশিরভাগ শুটিং হবে দুবাইয়ের বুর্জ খলিফার আশেপাশে এবং দেশটির অন্যান্য স্থানে। অ্যাকশন দৃশ্যটির কোরিওগ্রাফি করবেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮)খ্যাত কেনি বেটস।

এদিকে আরব আমিরাতে শুটিং নিয়ে এক বিবৃতিতে প্রভাস বলেছেন, ‘শুটিং নিয়ে আমরা বেশ উচ্ছ্বসিত। ইন্ডাস্ট্রির বন্ধুদের কাছ থেকে জেনেছি সিনেমার শুটিংয়ের জন্য এটি চমৎকার স্থান। স্থানীয় ক্রু, ভক্ত ও সরকার সবাই তাদের নিজ নিজ স্থান দেখে যতটুকু সম্ভব বিষয়টি সহজ করার চেষ্টা করেছেন। তাদের সহযোগিতায় আমি মুগ্ধ।’

সাহো সিনেমাটি পরিচালনা করছেন রান রাজা রানখ্যাত পরিচালক সুজিত। প্রভাস ছাড়াও এতে আরো অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, অর্জুন বিজয়, মন্দিরা বেদি, নীলি নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ।

You Might Also Like