আলিয়ার শুটিং সেটে সাপের উপদ্রব

দর্শকপ্রিয় জুটি বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট কলঙ্ক সিনেমায় চতুর্থবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন তারা। সম্প্রতি শুরু হওয়া সিনেমাটির শুটিং মুম্বাইয়ের ফিল্ম সিটিতে চলছে।

কিন্তু সেটে দেখা দিয়েছে সাপের উপদ্রব। গত সোমবার কলঙ্ক সিনেমার শুটিং করছিলেন বরুণ-আলিয়া। একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। কিন্তু হঠাৎ সেটের ক্রুরা দেখতে পান বরুণ-আলিয়া থেকে কিছুটা দূরে দুটি সাপ। এরপর সাপের আতঙ্কে প্রায় এক ঘণ্টা শুটিং বন্ধ থাকে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এই অভিনয়শিল্পীদের এখানে ৪৫ দিনের শিডিউল। টিমের পক্ষ থেকে সকলের জন্য সব ধরনের সুরক্ষার ব্যবস্থা করা হয়েছে। সাপ নিয়ে সেটে অনেক হইচই হয়েছে কারণ সেগুলো আকারে অনেক বড় ছিল। সঙ্গে সঙ্গেই শুটিং বন্ধ করে দেয়া হয়। সবার সুরক্ষা নিশ্চিত করার পর ক্রুরা সাপ দুটিকে জঙ্গলে পাঠিয়ে দেয়।’

তবে এ ধরনের ঘটনা নতুন নয়। কলঙ্ক সিনেমার পরিচালনা করছেন অভিষেক ভার্মা। এর আগে শাহরুখ খান ও কাজল অভিনীত মাই নেম ইজ খান সিনেমায় করনের সহকারী পরিচালকের দায়িত্বে ছিলেন তিনি। একই স্থানে মাই নেম ইজ খান সিনেমার শুটিংয়ের সময়ও দুটি সাপ সেটে প্রবেশ করেছিল বলেও জানায় সূত্রটি।

বরুণ-আলিয়া ছাড়াও কলঙ্ক সিনেমায় অভিনয় করছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, কুনাল খেমু প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা ও ফক্স স্টার স্টুডিও। আগামী বছর ১৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like