ট্রাকের চাপা পড়ে এস আই নিহত

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা উপজেলার নবীবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত এসআইয়ের নাম আহসান উল্লাহ (৩৫)।
নিহত আহসান উল্লাহ যশোরের কেশবপুর উপজেলার চিংড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। তিনি মুন্সিগঞ্জের সদর উপজেলার চর আব্দুল্লাহপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুর রহমান বলেন, এসআই আহসান উল্লাহ মোটরসাইকেলে করে ঝিকরগাছায় তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। ওই সময় তার মোবাইল ফোনে কল আসায় তিনি রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন। তখন বেনাপোল থেকে ছেড়ে আসা ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই মানিকচন্দ্র গাইন জানান, মোটরসাইকেলে শ্বশুরবাড়ি যাওয়ার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে মোবাইল ফোনে নিজের পদোন্নতির কথা জানতে পারেন আহসান উল্লাহ। ওই সময় বিপরীতমুখী মাটি বোঝাই ট্রাক তাকে চাপা দিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন বলেন, গাড়ির চাকা পুলিশ কর্মকর্তার বাম পাশের পেটের ওপর দিয়ে যাওয়ায় তার নাড়িভুঁড়ি বেরিয়ে যায়। হাসপাতালের আনার আগেই তার মৃত্যু হয়েছে।

You Might Also Like