নিষিদ্ধ হতে পারেন সালাহ!

ইংলিশ প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার পর শুরুটা স্বপ্নের মতো হয়েছে মোহাম্মদ সালাহর। দারুণ শুরুর পর এখন পর্যন্ত উড়ে চলছেন লিভারপুল এ তারকা। কিন্তু মৌসুমের শেষ সময়ে এসে নতুন ঝামেলার মুখে মিশরীয় এ তারকা।

দারুণ ফর্মে থাকা সালাহ সবশেষ স্টোক সিটির বিপক্ষে ম্যাচে কোনো গোল পাননি। ওই দিন জয় পায়নি তার দল লিভারপুলও। ওই ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়কে অযাচিত আঘাত করার অভিযোগ উঠেছে সালাহর বিরুদ্ধে। অভিযোগ প্রমানীত হলে লিগে লিভারপুলের হয়ে আগামী তিনটি ম্যাচে খেলতে পারবেন না তিনি।

শনিবার ঘরের মাঠ অ্যানফিল্ডে স্টোক সিটিকে স্বাগত জানায় লিভারপুল। অসাধারণ লড়াইয়ের ম্যাচটি শেষ পর্যন্ত গোলশূন্য ড্র হয়। ওই ম্যাচের একপর্যায়ে গোল পেতে মরিয়া হয়ে ওঠেন সালাহ। এতে প্রতিপক্ষ ডিফেন্ডার ব্রুনো মার্টিনস ইন্ডির সঙ্গে অনাহুত সংঘর্ষে জড়ান। অভিযোগ রয়েছে মার্টিনস ইন্ডির মুখো নাকি মুষ্টি মেরে আঘাত করেন সালাহ। ওই অভিযোগ প্রমাণিত হলে চলতি মৌসুমে ইংলিশ লিগের বাকি ম্যাচগুলোতে দর্শক হয়ে খেলতে দেখা লাগতে পারে সালাহর।

তবে প্রতিপক্ষ খেলোয়াড়েরর সঙ্গে সালাহর এমন ঘটনা রেফারির নজরে পড়েনি। অবশ্য ক্যামেরায় ধরা পড়ে সেটি। তিন সদস্যের প্যানেল বিষয়টি খতিয়ে দেখছে। এতে দোষী সাব্যস্ত হলে তিন ম্যাচ নিষিদ্ধ হবেন তিনি।এমনটি হলে চলতি প্রিমিয়ার লিগের বাকি দুটি ও আগামী মৌসুমের প্রথম ম্যাচ দলের ফর্মে থাকা সেরা তারকাকে ছাড়াই মাঠে নামা লাগতে পারে অলরেডসদের।

মৌসুম জুড়ে অসাধারণ পারফরম্যান্সের জন্য কয়েকদিন আগে প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশন (পিএফএ) পুরস্কার পান সালাহ। ইংলিশ লিগে লিভারপুলের হয়ে ৩১ গোল নিয়ে এবার গোল্ডেন বুটের দৌড়ে রয়েছেন ঝাকড়া চুলের এই মিশরীয় রাজা।

You Might Also Like