দুর্বৃত্তদের হামলায় নিহত মুসলিম নববধূ, লুটপাট

বিজেপিশাসিত উত্তর প্রদেশে দুর্বৃত্তদের হামলায় এক মুসলিম নববধূ নিহত হয়েছেন। দুর্বৃত্তরা নগদ দু’লাখ টাকা ও পাঁচ লাখ টাকা মূল্যের গহনা লুটপাট করে পালিয়ে গেছে। গতকাল (শুক্রবার) দিবাগত গভীর রাতে ভয়াবহ ওই হামলার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
মুজাফফরনগর থেকে মুহাম্মদ সাজিব বিয়ে করতে গিয়েছিলেন গাজিয়াবাদের নাহাল গ্রামের ফারহানাকে। বিয়ে শেষে ৫৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে রাত ১১ টা নাগাদ তারা একটি গাড়িতে করে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বাড়িতে ফিরছিলেন। তাদের সঙ্গে দু’বছর বয়সী এক শিশুসহ অন্য সদস্যরা ছিলেন। এসময় সশস্ত্র দুর্বৃত্তরা ওভারটেক করে সামনে এসে মুহাম্মদ সাজিবের গাড়িকে আটকে দিয়ে তাদেরকে গাড়ি থেকে বের করে দিয়ে লুটপাট চলায় এবং ব্যাপক মারধর করে। নববধূ ফারহানা এসময় দুর্বৃত্তদের বাধা দিলে তাকে গুলি করে দুর্বৃত্তরা। তাকে আহত অবস্থায় মুজাফফরনগর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দুর্বৃত্তরা নবদম্পতির গাড়িটিও লুট করে নিয়ে পালিয়ে গেছে।
এসময় জাতীয় সড়ক দিয়ে যাওয়া অন্য যানবাহনের উদ্দেশ্যে সাহায্যের আবেদন জানালেও কোনো গাড়ি তাদের সাহায্যের জন্য এগিয়ে আসেনি। ওই সময় অনেক পিছনে থাকা বরযাত্রীদের অন্য একটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় ও পুলিশকে খবর দেয়।

ওই ঘটনার খবর পেয়ে মীরাটের সিনিয়র পুলিশ সুপার মনজিল সাইনি ও পুলিশের অন্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে ক্রাইম ব্রাঞ্চ ও স্থানীয় পুলিশকে দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। ওই ঘটনায় সমস্ত দিক থেকে তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সুপার মনজিল সাইনি জানিয়েছেন। এভাবে লুটপাট ও হত্যার ঘটনায় জাতীয় সড়কে নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন দেখা দিয়েছে।

You Might Also Like