অভিনেতার নামে চালু হচ্ছে বিশেষ ট্রেন

অভিনেতা রণবীর সিং। অভিনয় দক্ষতার জন্য পেয়েছেন অসংখ্য পুরস্কার। এবার আরো একটি সম্মাননা পেলেন তিনি। এ অভিনেতার নামে চালু হচ্ছে একটি বিশেষ ট্রেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

রণবীরের নামে বিশেষ এই ট্রেনটি চালু হচ্ছে সুইজারল্যান্ডে। সুইস টুরিজ্যমে ভারতীয় অ্যাম্বাসেডর এ অভিনেতা। এছাড়া দেশটিতে রয়েছে তার অসংখ্য ভক্ত। তাকে সম্মানিত করতেই এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানা গেছে। আগামী ৩০ এপ্রিল ‘রণবীর অন ট্যুর’ নামের এই ট্রেনটির উদ্বোধন করবেন রণবীর সিং।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বলার অপেক্ষা রাখে না বিগত কয়েক বছর ধরে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রণবীর সিং। জনপ্রিয়তার কারণেই বলিউডের প্রথম তরুণ অভিনেতা হিসেবে তার নামে ট্রেন চালু হচ্ছে এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।’

গত জানুয়ারিতে মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত সিনেমা পদ্মাবত। এতে আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করে দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা পান এ অভিনেতা। বর্তমানে গুল্লি বয় সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া খুব শিগগির রোহিত শেঠি পরিচালিত সিম্বা সিনেমার শুটিং শুরু করবেন এ অভিনেতা। এছাড়া ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে একটি সিনেমাতেও দেখা যাবে রণবীরকে।

You Might Also Like