র‌্যাপার হিসেবে অভিষেক সাইফ আলী খানের

বাজার সিনেমার মাধ্যমে র‌্যাপার হিসেবে অভিষেক হচ্ছে অভিনেতা সাইফ আলী খানের। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বাজার সিনেমায় একটি পাঞ্জাবি রক ঘরানার গান থাকছে। এতে সুরকার-গায়ক হানি সিংয়ের সঙ্গে মিলে গাইবেন সাইফ। এতে র‌্যাপারের ভূমিকায় থাকবেন এই অভিনেতা। গানটি কীভাবে গাইবেন এ নিয়ে কয়েক দফা আলোচনাও করেছেন সাইফ-হানি সিং।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘গানের ব্যাপারে সাইফের বেশ ভালো জ্ঞান রয়েছে কারণ প্রায় দুই দশক ধরে তিনি গিটার বাজান। ভারত ও ভারতের বাইরে অনেক কনসার্টে পারফর্ম করেছেন এবং তিনি জ্যাজ, ব্লুজ ও রক অ্যান্ড রোলের অনেক বড় ভক্ত। তিনি তার সিনেমার আবহসংগীতের ব্যাপারে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। যখন নিখিল ও গৌরব (প্রযোজক ও পরিচালক ) তাকে হানি সিংয়ের সঙ্গে র‌্যাপ করতে বলেন তিনি বেশ উচ্ছ্বসিত হন।’

এর আগে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত হ্যাপি এন্ডিং সিনেমার মাধ্যমে সাইফের সংগীতে অভিষেক হয়। তিনি সিনেমার একটি গানে গায়ক পাপনের সঙ্গে কিছু অংশ গেয়েছিলেন পাশাপাশি গিটার বাজিয়েছিলেন।

শেয়ার বাজারের গল্প নিয়ে নির্মিত হচ্ছে বাজার সিনেমাটি। এতে একজন ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করছেন সাইফ। এতে আরো অভিনয় করছেন চিত্রাঙ্গদা সিং, রাধিকা আপ্তে, অতুল কুলকার্নি, অনুপ্রিয়া গোয়েনকা প্রমুখ। এটি পরিচালনা করছেন গৌরব কে চাওলা। এর মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে তার।

You Might Also Like