মে মাসে সোনম-আনন্দের বিয়ে

আনন্দ আহুজাকে বিয়ে করছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বলিপাড়ায় এখন প্রধান আলোচনার বিষয় এটি। গুঞ্জন শোনা যাচ্ছে, আসছে মে মাসে সোনম-আনন্দের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এদিকে সোনমের বিয়ের গুঞ্জনের পালে নতুন হাওয়া দিয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের একটি ছবি। গতকাল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শ্রদ্ধা। এতে দেখা যায়, হলুদ রঙের একটি লেহেঙ্গা ধরে আছেন এ অভিনেত্রী। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বছরের সবচেয়ে বড় হলুদ অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছি।’

শ্রদ্ধার এ পোস্টের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এটি নিয়ে আলোচনা শুরু হয়। সবাই ধারণা করছেন, ছবিটির মাধ্যমে সোনমের হলুদ অনুষ্ঠানকেই বোঝাতে চেয়েছেন শ্রদ্ধা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, পুরো দমে চলছে সোনম-আনন্দের বিয়ের প্রস্তুতি। সোনমের সংগীত অনুষ্ঠানের দায়িত্বে রয়েছেন বলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার ফারাহ খান। তার তত্ত্বাবধায়নে চলছে নাচের মহড়া। এতে নির্মাতা করন জোহরের নাচও থাকবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

জানা গেছে, আগামী ৭ ও ৮ মে সোনমের মেহেদি, সংগীত ও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এর মধ্যে মেহেদি অনুষ্ঠান হবে বান্দ্রা কুরলা কমপ্লেক্সে অবস্থিত এ অভিনেত্রীর বিলাসবহুল বাংলোতে। সংগীত অনুষ্ঠান হবে লীলা হোটেলে। এ হোটেলটি সোনমের বন্ধুর পরিবারের মালিকানাধীন। সর্বশেষ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বান্দ্রায় অবস্থিত সোনমের খালা কবিতা সিংয়ের বাড়িতে।

You Might Also Like