সঞ্জয় দত্তের বায়োপিকের টিজার প্রকাশ

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। অনেক বিতর্কের সঙ্গেই জড়িয়েছে তার নাম। এবার এই সঞ্জয় দত্তের জীবনের গল্প পর্দায় আনছেন পরিচালক রাজকুমার হিরানি। সাঞ্জু নামের এই সিনেমায় সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রণবীর কাপুর।

আজ প্রকাশিত হয়েছে এ সিনেমার অফিশিয়াল টিজার। এতে বিভিন্ন বয়সে সঞ্জয়ের ভূমিকায় দেখা গেছে রণবীরকে। মাদকাসক্ত হওয়া, মুম্বাই বোমা হামলার সঙ্গে জড়িয়ে যাওয়া, ফিটনেস তৈরি, জেল জীবন থেকে শুরু করে খলনায়ক অভিনেতার জীবনের প্রেমের গল্পেরও আভাস মিলেছে এতে। সঞ্জয়ের চরিত্রটি ফুটিয়ে তুলতে সব রকম চেষ্টা করেছেন রণবীর। শুধু তাই নয়, সঞ্জয়ের কণ্ঠস্বরও আয়ত্ত করার চেষ্টা করেছেন জাগ্গা জাসুস অভিনেতা।
পর্দায় সঞ্জয়কে ফুটিয়ে তুলতে বেশ কষ্ট করেছেন রণবীর। সঞ্জয়ের মতো শারীরিক গঠন তৈরি করতে ১৩ কেজি ওজন বাড়িয়েছেন এ অভিনেতা। এছাড়া এ চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে ২৫০ ঘণ্টা সঞ্জয়ের বিভিন্ন ভিডিও দেখেছেন রণবীর। এই ভিডিওগুলোতে সঞ্জয় দত্তের সিনেমা, টিভি শো ও জনসম্মুখে তার উপস্থিতির ফুটেজ রয়েছে।

ফক্স স্টার স্টুডিওর সাথে সাঞ্জু সিনেমাটির প্রযোজনায় আছে বিনোদ চোপড়া। রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে। আগামী ২৯ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like