মহেশের ‘ভারত আনে নেনু’

জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ভারত আনে নেনু সিনেমাটি। চলতি বছর মহেশ অভিনীত বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি বক্স অফিসেও বেশ ভালো সাড়া জাগিয়েছে। শুক্রবার মুক্তি পেয়েছে ভারত আনে নেনু। এরই মধ্যে ভারত ও ভারতের বাইরে মোট ১০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। নির্মাতাদের পক্ষ থেকে দেয়া একটি বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

শুধু তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রভাস অভিনীত বাহুবলি সিনেমার পর এটিই ১০০ কোটির ক্লাবে সবচেয়ে দ্রুততম পৌঁছানো তেলেগু সিনেমা।

যুক্তরাষ্ট্রের বক্স অফিসেও ভালো আয় করেছে ভারত আনে নেনু। মাত্র দুই দিনে ২ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে সিনেমাটি। এর মধ্য দিয়ে দ্রুত ২ মিলিয়ন মার্কিন ডলার আয়ের তেলেগু সিনেমার তালিকায় শীর্ষ দশে জায়গা করে নিয়েছে এটি।

ভক্তদের এমন সাড়া পেয়ে ভীষণ খুশি মহেশ।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘ভারত আনে নেনু সিনেমার প্রতি ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ। নিজেকে সৌভাগ্যবান মনে করছি। খুব ভালো লাগছে যে আপনাদের গর্বিত করার প্রতিজ্ঞা রাখতে পেরেছি। কোরাতলা স্যারকে ধন্যবাদ। এই সিনেমার সাফল্য আমাদের এবং ভালো সিনেমার জন্য জয়। পুরো টিমকে অভিনন্দন। বিশ্বের বিভিন্ন জায়গা থেকে ভক্তদের ভালোবাসা দেখে আবেগাপ্লুত হয়ে পড়ছি।’

ভারত আনে নেনু সিনেমায় একজন মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মহেশ। এত আরো অভিনয় করেছেন কিয়ারা আদভানি। সিনেমাটি পরিচালনা করেছেন কোরাতলা শিবা।

You Might Also Like