বাবা-মেয়ে নিহত, স্ত্রী সংকটাপন্ন

যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এ সময় নিহতের স্ত্রী রোজিনা আক্তার (৩৫) গুরুতর আহত হয়েছেন।
বুধবার সকাল ৯টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের স্ত্রী রোজিনাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন- আনিসুজ্জামান আনিস (৪০) ও তার চার বছর বয়সি মেয়ে আফিয়া জামান রামিশা। আনিস পেশায় নার্সারি ও চশমা ব্যবসায়ী। তিনি বাগেরহাট শহরের পিসি কলেজ সড়কের নানা বাড়ি থাকতেন।
বাগেরহাট মহাসড়কের কাটাখালী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আজিজ বলেন, ‘বাগেরহাট থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তার সামনে থাকা অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে যান। এ সময় পুরুষ আরোহী আনিসুজ্জামান ঘটনাস্থলেই মারা যান এবং তার স্ত্রী ও সন্তান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনিসের মেয়ে রামিশা মারা যায়। তার স্ত্রী রোজিনাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও সংকটাপন্ন।’
স্বজনেরা জানান, আনিসুজ্জামান খুলনা জেলার পাইকগাছা গ্রামের বাড়িতে স্ত্রী ও শিশু সন্তান নিয়ে যাচ্ছিলেন।

You Might Also Like