৯৪ রানে অপরাজিত রোহিত শর্মা, বিজয় মুস্তাফিজের

টি-টোয়েন্টি ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরির দেখা পেতে প্রয়োজন মাত্র ৬ রান। অ্যান্ডারসনের করা পঞ্চম বলটি লং অন দিয়ে উড়িয়ে মারলেন। বলের গতিপথ দেখে মনে হয়েছিল ছক্কা হতে যাচ্ছে।
কিন্তু সীমানার কাছাকাছি ক্রিস ওকসের হাতে ধরা পড়ে যান। মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হয়ে মাঠ ছাড়েন তিনি। তার ৫২ বলে ১০ চার ও ৫ ছক্কায় করা ৯৪ রানের ইনিংসে ভর করে মুম্বাই ইন্ডিয়ান্স ৬ উইকেট হারিয়ে ২১৩ রানের সংগ্রহ পেয়েছে। জয়ের জন্য কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে করতে হবে ২১৪ রান।

রোহিতের ৯৪ ছাড়াও ৬৫ রান করেছেন এভিন লুইস। ৪২ বলে ৬ চার ও ৫ ছক্কায় এই রান করেন লুইস। শূন্যরানেই ২ উইকেট হারানোর পর লুইস ও রোহিত ১১ ওভারে ১০৮ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের ভিত গড়ে দেন। ব্যাট হাতে তৃতীয় সর্বোচ্চ অপরাজিত ১৭ রান করেন হার্দিক পান্ডিয়া। মাত্র ৫ বলে ১ চার ও ২ ছক্কায় এই রান করেন তিনি।
বল হাতে বেঙ্গালুরুর উমেশ যাদব ও কোরি অ্যান্ডারসন ২টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন ক্রিস ওকস। তিন ম্যাচে মাঠে নেমে একটিতেও জিতেনি মুম্বাই ইন্ডিয়ান্স। আজ ভাগ্য বদলাবে কী তাদের? অন্যদিকে ৩ ম্যাচের ১টিতে জিতেছে বেঙ্গালুরু।

You Might Also Like