বিয়ের জন্য বিশেষ গহনা কিনলেন দীপিকা পাডুকোন

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ের গুঞ্জন চাউর হয়। তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এই জুটি।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকার বিয়ের জন্য বিশেষ গহনা তৈরি করছে একটি জুয়েলারি প্রতিষ্ঠান। এ জুয়েলারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এ বছরের শেষের দিকে রণবীরকে বিয়ে করছেন দীপিকা। বিশেষ এই দিনটির জন্য পুরোদমে প্রস্তুতি চলছে। গহনার দিক থেকে, দীপিকা যে জুয়েলারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তারা শুধু বিয়ের জন্য বিশেষ ডিজাইনের গহনা তৈরির পরিকল্পনা করেছেন।’

সূত্রটি আরো বলেন, ‘দীপিকা বিয়েতে পরার পরই এই বিশেষ ডিজাইনের গহনাগুলো বাজারে ছাড়া হবে। এটি নিয়ে অবশ্য ব্যবসায়ীক দিক থেকেও তাদের পরিকল্পনা রয়েছে। কারণ দীপিকা একবার বিয়েতে গহনাগুলো পরার পর এগুলোর প্রতি সবার আগ্রহ বেড়ে যাবে। দীপিকা এ ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন এবং ডিজাইনের ব্যাপারে জুয়েলারি টিমের সঙ্গে কথাও বলেছেন।’

রাম লীলা সিনেমার সেটে রণবীর-দীপিকার প্রেমের সম্পর্ক শুরু। এরপর প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় তাদের। বিদেশ ভ্রমণেও যান তারা। যদিও প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করে আসছেন তারা। এছাড়া বেশ কয়েকবার তাদের বাগদান ও বিয়ের কথা শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়।

You Might Also Like