সোনমের বিয়ে এপ্রিলে

সোনম কাপুর ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে তার প্রেমের গুঞ্জন বলিপাড়ায় অনেক দিন ধরেই উড়ছে। সম্প্রতি শোনা যায়, বিয়ের পিঁড়িতে বসছেন তারা। মে মাসে তাদের বিয়ে হবে। সুইজারল্যান্ডের জেনেভায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

কিন্তু ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী মাসে নয় বরং এ মাসেই বিয়ে করছেন সোনম-আনন্দ। আর ভারতের বাইরে তাদের বিয়ে হচ্ছে না। জেনেভার পরিবর্তে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে মুম্বাইয়ে।

একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ‘মে মাসে ও ভারতের বাইরে বিয়ে হচ্ছে না। সোনম ও আনন্দ ২৯ এপ্রিল মুম্বাইয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।’

এদিকে এরই মধ্যে নাকি বলিউডের বন্ধুদের বিয়ের আমন্ত্রণপত্রও বিলি শুরু করেছেন সোনম। অতিথিদের তালিকায় রয়েছেন সালমান খান, কারিনা কাপুর, সাইফ আলী খান, কারিশমা কাপুর, স্বারা ভাস্কর, রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান। এছাড়া এ অভিনেত্রীর কাজিন অর্জুন কাপুর, জানভি কাপুর, খুশি কাপুর, মুহিত মারওয়া বিয়েতে উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে।

সোনম-আনন্দ আহুজার পাশাপাশি আরেক বলিউড জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে বলিপাড়ায়। সোনমের অতিথির তালিকায় রণবীর-দীপিকা জুটিও রয়েছেন বলে জানা গেছে।

যদিও এখন পর্যন্ত বিয়ের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি সোনম। শোনা যাচ্ছে, বিয়ের ব্যাপারটি গোপন করতে চাইছেন এ অভিনেত্রী।

You Might Also Like