ছিটকে গেলেন কামিন্স, আই পি এল আর খেলা হলো না

আইপিএল থেকে ছিটকে গেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। পিঠের সমস্যাটা কামিন্সের জন্য নতুন নয়। ১৮ বছর বয়সে অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট অভিষেকের পর অসংখ্যবার পিঠের সমস্যা ভুগিয়েছে তাকে।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সফরের শেষ টেস্টে আবার পিঠে ব্যথা অনুভব করেন ডানহাতি পেসার। বিশ্রাম দিতে তাকে আইপিএল থেকে সরিয়ে নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

গত জানুয়ারিতে আইপিএলের নিলামে ৫.৪ কোটি রুপিতে কামিন্সকে কিনেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। শনিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হার দিয়ে মুম্বাইয়ের আইপিএল যাত্রাও শুরু হয়েছে। কিন্তু কামিন্স ভারতে আসেননি।

আইপিএল থেকে ছিটকে যাওয়া দ্বিতীয় অস্ট্রেলিয়ান পেসার কামিন্স। এর আগে পায়ের চোটের কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন কলকাতা নাইট রাইডার্সের মিচেল স্টার্ক।

দক্ষিণ আফ্রিকা সফরে চার টেস্টের সিরিজে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন কামিন্স (২২ উইকেট)। ২০১৭ সালের মার্চে টেস্ট ক্রিকেটে ফেরার পর ২৪ বছর বয়সি পেসার টানা ১৩ ম্যাচ খেলেছেন। বোলিং করেছেন ৫৯৪.৫ ওভার। এই সময়ে তার চেয়ে বেশি বোলিং করেছেন শুধু নাথান লায়ন (৬৯০ ওভার) ও কাগিসো রাবাদা (৬৪৪.৪ ওভার)।

You Might Also Like