জেল থেকে ছাড়া পেলেন সালমান খান!

জামিনে মুক্তি পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। শনিবার বিকেলে মুক্তি পেয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। দুইদিন কারাগারে থাকার পর আজ শনিবার তিনি মুক্তি পান।

কারাগার থেকে বের হওয়ার সময় কালো রঙের টি-শার্ট পরে ছিলেন এই অভিনেতা। তার মাথায় ছিল ক্যাপ। সঙ্গে ছিলেন দেহরক্ষী শেরা। কারাগার থেকে বের হয়ে সরাসরি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন সালমান। একটি চার্টার্ড বিমানে তিনি মুম্বাই ফিরবেন বলে জানা গেছে।

আজ দুপুরে এ অভিনেতাকে জামিন দেন সেশন কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। শুক্রবার এই শুনানির চূড়ান্ত রায় হওয়ার কথা থাকলেও তা মুলতবি করেছিলেন তিনি। স্থানীয় আদালত এবং রাজস্থান উচ্চ আদালতে এ মামলার পূর্বের নথিপত্র পর্যালোচনা করার জন্য শুনানির তারিখ পিছিয়েছে বলে জানা গেছে। জামিন শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন সালমানের বোন আলভিরা ও অর্পিতা।

বাদি পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণোই সংবাদমাধ্যমে জানান, আদালতের অনুমতি ছাড়া সালমান আপাতত দেশ ত্যাগ করতে পারবেন না। আগামী ৭ মে স্বশরীরে তাকে পুনরায় আদালতে হাজির হতে হবে।

গত ৫ এপ্রিল কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয় সালমান খানকে। এরপর যোধপুর কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি।

You Might Also Like