সপ্তাহ শেষে বাঘি-টু’র আয় কত?

আরো একটি বক্স অফিস সফল সিনেমা উপহার দিলেন বলিউডের উঠতি অভিনেতা টাইগার শ্রফ। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বাঘি-টু প্রথম সাতদিনেই ১০০ কোটি রুপির উপরে আয় করেছে।

একশ কোটির সিনেমার তালিকায় নাম লেখানো টাইগার শ্রফের প্রথম সিনেমা বাঘি-টু। মুক্তির সপ্তমদিনে ৭.৯৫ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। সাতদিনে এর মোট আয় ১১২.৮৫ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শুরু থেকেই বক্স অফিসে সাড়া ফেলে এটি। প্রথমদিনে বক্স অফিসে ২৫.১০ কোটি রুপি আয় দিয়ে যাত্রা শুরু করে বাঘি-টু। পরদিন যোগ করে আরো ২০.৪০ কোটি রুপি। রোববার বক্স অফিসে ২৭.৬০ কোটি তুলে দেয় এটি। এরপর সোম ও মঙ্গলবার যথাক্রমে ১২.১০ কোটি ও ১০.৬০ কোটি রুপি আয় করে বাঘি-টু। পাঁচদিনে সিনেমাটির মোট আয় দাঁড়ায় ৯৫.৮০ কোটি রুপি। ষষ্ঠদিনে ৯.১০ রুপি আয় দিয়ে একশ কোটির ঘরে প্রবেশ করে টাইগার অভিনীত সিনেমাটি।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল বাঘি-টু। এটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এতে টাইগারের সঙ্গে জুটি বেঁধেছেন তার কথিত প্রেমিকা দিশা পাটানি। এ ছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। ৩০ মার্চ মুক্তি পায় সিনেমাটি। বাঘি-টু পরিচালনা করেছেন আহমেদ খান।

You Might Also Like