বরুণকে হোটেলের কর্মী ভেবে ভুল

বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান। কয়েকদিন পর মুক্তি পাচ্ছে তার পরবর্তী সিনেমা অক্টোবর। সিনেমাটির জন্য বেশ পরিশ্রম করেছেন এ অভিনেতা। চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে সব রকম চেষ্টাই করেছেন তিনি।

অক্টোবর সিনেমায় একজন হোটেল ম্যানেজমেন্ট শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছেন বরুণ। সিনেমায় বাস্তবতা ফুটিয়ে তুলতে দিল্লির একটি পাঁচ তারকা হোটেলে হয়েছে এর শুটিং। আর টয়লেট পরিষ্কার, রান্না, থালা-বাসন পরিষ্কার থেকে শুরু করে একজন হোটেল ম্যানেজমেন্ট শিক্ষার্থীকে যা করতে হয় তার সবই করেছেন বরুণ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হোটেলের বাস্তব পরিবেশেই সিনেমার শুটিং হচ্ছিল। তাই অনেক বিদেশি অতিথি সেখানে এসেছেন। তাদের অনেকেই বরুণকে হোটেলের কর্মী ভেবে ভুল করেছেন। তবে নিজের পরিচয় প্রকাশ না করে চরিত্রের মধ্যে থেকেই তাদের কথা শুনেছেন এ অভিনেতা।

জানা যায়, অক্টোবর সিনেমার কিছু দৃশ্যের শুটিংয়ের প্রয়োজনে এক সপ্তাহ না ঘুমিয়ে অথবা এক-দুই ঘণ্টা ঘুমিয়েছেন বরুণ। এ প্রসঙ্গে পরিচালক সুজিত সিরকার বলেন, ‘অক্টোবর সিনেমার কিছু দৃশ্যে বরুণকে খুবই আবেগপ্রবণ দেখানোর প্রয়োজন ছিল এবং এটি তাকে ক্লান্ত করে তোলে। আমি চাইছিলাম বরুণের শরীরি ভাষায় ও চোখে তা ফুটে উঠবে এবং তার কণ্ঠেও ক্লান্তির ছাপ থাকবে। এই প্রক্রিয়ায় যাওয়ার সময় আমি তাকে মেডিটেশনও করতে শিখিয়েছি।’

বরণ ধাওয়ান ছাড়াও অক্টোবর সিনেমায় অভিনয় করছেন বনিতা সান্ধু। আগামী ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে অক্টোবর।

You Might Also Like