‘ভাইয়ে ভাইয়ে কী নিয়ে দ্বন্দ্ব তা জানি না’

‘ভাইয়ে ভাইয়ে কী নিয়ে দ্বন্দ্ব তা জানি না। তবে চলচ্চিত্র স্বার্থ কমিটির সেতুবন্ধন হয়ে আমি কাজ করব। আর চলচ্চিত্রের উন্নয়নের জন্য বেশ কিছু পরিকল্পনা আমি করেছি। যেগুলো মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় বাস্তবায়ন করার চেষ্টা করব।’ জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপন উপলক্ষে চলচ্চিত্র স্বার্থ কমিটি আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

বিএফডিসি ও চলচ্চিত্র স্বার্থ কমিটির পৃথক আয়োজনে বিএফডিসি-তে আজ উদযাপন হচ্ছে জাতীয় চলচ্চিত্র দিবস। এ উপলক্ষে চলচ্চিত্র স্বার্থ কমিটি মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে এক আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সৈয়দ হাসান ইমাম।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক, আলমগীর, অভিনেতা মিশা সওদাগর, পরিচালক মুশফিকুর রহমান গুলজারসহ অনেকে।

দেশের চলচ্চিত্রের উন্নয়ন ও জাতীয় জীবনে সর্বস্তরের মানুষকে নিজেদের চলচ্চিত্র সম্পর্কে সচেতন করার লক্ষ্যে ২০১২ সাল থেকে ৩ এপ্রিল জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপিত হয়ে আসছে। চলচ্চিত্র জগতের সকল স্তরের অভিনেতা ও কলাকুশলীরা এতে অংশ নিয়ে কর্মসূচি সফল করেছেন। তবে এবারই প্রথম দুই ভাগে বিভক্ত হয়ে চলচ্চিত্র দিবস পালিত হচ্ছে।

You Might Also Like