ক্যাটরিনার জন্য সালমান-শাহরুখের লড়াই!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান ও শাহরুখ খান। একসময় তাদের মধ্যে মনোমালিন্য থাকলেও সব ভুলে তারা এখন বন্ধু। সালমানের টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন শাহরুখ। এবার বলিউড কিং খানের জিরো সিনেমায় অতিথি চরিত্রে হাজির হচ্ছেন সালমান।

জিরো সিনেমায় একটি গানে দেখা যাবে সালমানকে। মুম্বাইয়ে চারদিন ধরে গানটির শুটিং করা হয়। সিনেমার অন্যতম একটি আকর্ষণীয় অংশও এটি। গানের শুটিংয়ের পর থেকে শোনা যাচ্ছিল, সালমান ও শাহরুখের সঙ্গে গানটিতে যোগ দিয়েছেন ক্যাটরিনা। কিন্তু বিষয়টি সত্য নয়। বরং এতে শুধু সালমান-শাহরুখকে দেখা যাবে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র।

জানা গেছে, সিনেমায় ক্যাটরিনা একজন অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করছেন। খর্বাকৃতি একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমে বলা হয়েছে, ‘সিনেমাটিতে শাহরুখকে দেখা যাবে ক্যাটরিনার একজন ভক্ত হিসেবে। অন্যদিকে সালমান একজন সুপারস্টারের ভূমিকায় থাকবেন, যিনি ক্যাটরিনার নায়কদের একজন। পুরো দৃশ্যটি এমনভাবে কোরিওগ্রাফি করা হয়েছে, দেখে মনে হবে সালমান ও শাহরুখ ক্যাটরিনার জন্য লড়াই করছেন। এর চূড়ান্ত ভিডিওটি সিনেমার টিম দেখেছেন। তারা এটি নিয়ে খুবই খুশি।’

শাহরুখ-ক্যাটরিনা ছাড়াও জিরো সিনেমাটিতে রয়েছেন আনুশকা শর্মা। জব তক হ্যায় জান সিনেমার পর আবারো একই সিনেমায় অভিনয় করছেন এ তিনজন। এতে একজন উঠতি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা। সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। চলতি বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like