চুপি চুপি দেখা করলেন রণবীর-মাহিরা!

বলিউড অভিনেতা রণবীর কাপুর। সোনম কাপুর থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, প্রেমের সম্পর্কের কারণে অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে তার। মাঝে গুঞ্জন উঠেছিল পাকিস্তানি অভিনেত্রী মাহিরার সঙ্গে প্রেম করছেন তিনি। যদিও বিষয়টি অস্বীকার করেছেন রণবীর-মাহিরা।

সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে আয়ান মুখার্জির বহ্মাস্ত্র সিনেমার প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন রণবীর। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বুলগেরিয়াতে শুটিং শেষে একই বিমানে রওনা হন রণবীর, আলিয়া ও আয়ান। কিন্তু অপর দুজন ভারতে ফিরলেও ফেরেননি রণবীর। লন্ডনে থেকে যান তিনি। এদিকে মাহিরাও লন্ডনে অবস্থান করছেন। গুঞ্জন উঠেছে, মাহিরার সঙ্গে চুপি চুপি দেখা করতেই লন্ডনে গিয়েছেন রণবীর।

যদিও পরিকল্পিতভাবে নাকি লন্ডনে যাননি রণবীর-মাহিরা। একটি পণ্যের প্রচারে অংশ নিতে লন্ডনে গিয়েছেন মাহিরা। অন্যদিকে মার্শাল আর্ট প্রশিক্ষণ নিতে দেশটিতে গিয়েছেন রণবীর। এ অভিনেতা যখন জানতে পেরেছেন মাহিরা লন্ডনে আছেন তখন তিনি এ অভিনেত্রীর সঙ্গে নৈশভোজ করেন।

গত বছর দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল টিচার প্রাইজ গালা’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-মাহিরা। সেই সময় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে রণবীরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণভাবে চলাফেরা করছেন মাহিরা। এমনকি ভিডিওটির শেষ অংশে রণবীরকে মাহিরা কোনো একটি বিষয়ে জোরালো অনুরোধ করছেন। এরপর তাদের ঘিরে প্রেমের গুঞ্জন চাউর হয়। একই বছর নিউ ইয়র্কের একটি স্থানে রণবীর ও মাহিরার একসঙ্গে ধূমপানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তারপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়।

You Might Also Like