শুভশ্রীকে নিয়ে রাজের নতুন মিশন

রাজ চক্রবর্তী পরিচালিত ‘কাঠমুণ্ডু’ সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন সোহম চক্রবর্তী, আবির চ্যাটার্জি, মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষসহ অনেকে। এরপর কেটে গেছে তিন বছর কিন্তু কমেডি ঘরানার এ সিনেমার কোনো সিক্যুয়েল নির্মিত হয়নি। এবার সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিলেন রাজ চক্রবর্তী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’ নামে নির্মিত হচ্ছে ‘কাঠমুণ্ডু’ সিনেমার সিক্যুয়েল। সিনেমাটির নতুন অংশে বন্ধুদের একটি দল আবারো ছুটি কাটাতে যাবেন। সেখানে ঘুরতে গিয়ে নানারকম মজার ঘটনা ঘটবে। বরাবরের মতো এই সিক্যুয়েলেও অভিনয় করবেন সোহম চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষ। আবির চ্যাটার্জির পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করবেন যীশু সেনগুপ্ত।

তবে মজার ব্যাপার হলো, সিনেমাটিতে নতুন করে নেয়া হয়েছে রাজের স্ত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। ‘কাঠমুণ্ডু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন রাজের সাবেক প্রেমিকা মিমি চক্রবর্তী। এবার মিমির পরবর্তী কেন্দ্রীয় এ চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী গাঙ্গুলি।

‘অভিমান’ সিনেমার শুটিং সেটে রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা শুরু হয়। তাদের ঘনিষ্ঠতা নিয়ে শুটিং সেটের অন্যান্যদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। এরপর গত ৬ মার্চ রাজের আনন্দপুরের ফ্ল্যাটে বাগদান সম্পন্ন হয় রাজ-শুভশ্রীর। বাগদানের পর ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’ সিনেমার মাধ্যমে প্রথম মিশনে নামলেন এই জুটি।

You Might Also Like