‘গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড বলে দিতে হয় না’

অভিনেতা দেব ও রুক্মিনি মৈত্রের মধ্যে প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই। ডুবে ডুবে জল খেলেও সরাসরি এ বিষয়ে মুখ খোলেন না তারা। এদিকে পরপর তিনটি সিনেমায় অভিনয় করে গুঞ্জন আরো বাড়িয়ে দিয়েছেন দেব-রুক্মিনি।

কয়েকদিন বাদেই মুক্তি পাচ্ছে দেব ও রুক্মিনি অভিনীত সিনেমা কবীর। বর্তমানে এর প্রচারণা নিয়েই ব্যস্ত তারা। প্রচারণার অংশ হিসেবে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন এই জুটি।

কবীর সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করছেন দেব। প্রযোজক হিসেবে অভিনয়শিল্পী বাছাইয়ে ব্যাপারে দেব বলেন, ‘কাউকে আমি যে চরিত্রটা দেব, সেটা তো জাস্টিফাই করতে হবে। ধূমকেতু সিনেমা দেখলে বুঝতে পারবেন, ওই চরিত্রটা শুধু শুভশ্রীর জন্যই। মিমি, পূজা আমার বন্ধু, রুক্মিনিও। সিনেমার ক্ষেত্রে বন্ধু, এক্স এ সব ব্যাপার কাজ করে না! দিনের শেষে আমি শান্তিতে ঘুমোতে চাই। কোনো চরিত্র করার পর কেউ যেন আমাকে না বলে, তুই চরিত্রটার সঙ্গে জাস্টিস করিসনি। যদিও লোকে আমাকে মিসইউজ করেছে। কিন্তু নিজের অজান্তে কাউকে মিসইউজ করে ফেললে, সেটা আমাকে কষ্ট দেবে।’

রুক্মিনির সঙ্গে তার সম্পর্ক নিয়ে তিনি বলেন, ‘দেখুন, ২০১৮ সালে এসে আর গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড বলে দিতে হয় না! দু’জন হাতে পরস্পরের ট্যাটু নিয়ে ঘুরছি। মানুষ অন্ধ নয়। আর সম্পর্ককে হাইলাইট করে ছবির প্রচার করব না। আপনি কাকে ভালোবাসেন, সেটা নিজেদের ব্যাপার। আমরা যেন ব্যক্তিগত অনুভূতিগুলো হাস্যকর জায়গায় নিয়ে না যাই। জনতাকে এটা দেখানোর প্রয়োজন নেই, রুক্মিনি আমার প্রেমিকা। তারা ভালোই বুঝতে পারেন, আপনি আসলে কী বলতে চাইছেন। দেব-রুক্মিনি বিয়ে করবে কিনা এটাও তাদের কাছে গুরুত্বহীন। আর বিয়েটা না, দেখতেই তো পাচ্ছেন আজকাল কী হচ্ছে! বিয়ে যেন একটা সোশ্যাল সেলিব্রেশন।’

দেব প্রযোজিত তৃতীয় সিনেমা কবীর। সিনেমাটির কাহিনি গড়ে উঠেছে সন্ত্রাসবাদের উপর। মুম্বাই ব্লাস্টকে মাথায় রেখেই অনিকেত সিনেমাটির গল্প লিখেছেন। মুম্বাইয়ের জাভেরি বাজারসহ বিভিন্ন স্থানে ব্লাস্ট কীভাবে হয়েছিল, সেই ঘটনা নিয়েই সাজানো হয়েছে গল্প। এটি পরিচালনা করেছেন অনিকেত চ্যাটার্জি। আগামী ১৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like