হাউসফুল ফোর-এ পূজা

অভিনেত্রী পূজা হেজ। সাধারণত ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করেন তিনি। বলিউডে সর্বশেষ হৃতিক রোশানের বিপরীতেমহেঞ্জোদারো সিনেমায় অভিনয় করেছেন। এবার হাউসফুল ফোর সিনেমায় দেখা যাবে তাকে।

হাউসফুল ফ্যাঞ্জাইজির চতুর্থ কিস্তিতে অভিনয়ের জন্য এরই মধ্যে অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, বোমান ইরানি, চাংকি পান্ডের নাম চূড়ান্ত হয়েছে। এছাড়া এ তালিকায় রয়েছেন ববি দেওল ও কৃতি স্যানন। এর সঙ্গে যোগ হচ্ছেন পূজা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

২০১০ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা হাউসফুল। এরপর ২০১২ সালে মুক্তি পায় হাউসফুল টু। সর্বশেষ হাউসফুল থ্রি মুক্তি পায় ২০১৬ সালে। ২০১৯ সালের দীপাবলীতে মুক্তি পাবে হাউসফুল ফোর। এটি পরিচালনা করবেন সাজিদ-ফরহাদ। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। পুনর্জন্ম নিয়ে তৈরি হয়েছে চতুর্থ কিস্তির গল্প।

এ প্রসঙ্গে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বলেছেন, ‘চতুর্থ পার্টের জন্য আমাদের অনেক মজার বিষয়বস্তু রয়েছে কারণ এর প্লটটি পুনর্জন্ম নিয়ে। এটি নিয়ে আমাদের অনেক বড় পরিকল্পনাও রয়েছে এবং এ কারণে মনে হয়েছে ২০১৯ সালের বিশেষ দিনটিতে সিনেমাটি মুক্তি দিতে আমাদের যথেষ্ট সময় প্রয়োজন।’

অন্যদিকে বাহুবলি সিনেমাখ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূজা। প্রেমের গল্প নিয়ে তেলেগু ও হিন্দি ভাষায় নির্মাণ হবে এখনো নাম ঠিক না হওয়া এই সিনেমাটি। চলতি বছরের মাঝামাঝিতে এর শুটিং শুরু হবে। আগামী বছর এটি মুক্তির কথা রয়েছে।

প্রভাস ছাড়াও মহেশ বাবুর সঙ্গে একটি সিনেমায় দেখা যাবে পূজাকে। ভারত আনে নেনু সিনেমার শুটিং শেষ করেই এর কাজ শুরু করবেন মহেশ। এ ছাড়া ত্রিবিক্রম পরিচালিত একটি সিনেমায় জুনিয়র এনটিআরের সঙ্গে দেখা যাবে এ অভিনেত্রীকে।

You Might Also Like