প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষে আনুশকা

তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার একটি অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। এ বিষয়ে পিছিয়ে নেই বলিউড তারকারাও। নিজেদের ব্যক্তিগত তথ্য জানানো, ভক্তদের সঙ্গে যোগাযোগসহ নানা কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হন তারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক একটি প্রযুক্তি প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড অভিনেত্রীদের সক্রিয়তা ও প্রভাব নিয়ে একটি জরিপ করে। ফেসবুক, টুইটার, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল খবর, বিভিন্ন ভাষার প্রায় ৬০০টি মিডিয়া, ডিজিটাল প্ল্যাটফর্ম ও ১৭ ভাষার টিভি চ্যানেলে তাদের নিয়ে খবর, সবকিছু থেকে তথ্য বিবেচনা করে একটি তালিকা তৈরি করা হয়। এতে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে শীর্ষস্থানে রয়েছেন আনুশকা শর্মা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, তালিকায় ৭১.৯০ নম্বর নিয়ে শীর্ষে রয়েছেন আনুশকা শর্মা। ৫০.৩৪ নম্বর নিয়ে তারপরই রয়েছেন প্রিয়াঙ্কা। পদ্মাবত সিনেমার জন্য বেশ কিছুদিন আলোচনায় ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে ৪০.০৯ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন তিনি। চতুর্থ স্থানে আছেন কঙ্গনা রাণৌত। তার নম্বর ৩১.৭৮। তালিকায় শীর্ষ দশে আরো রয়েছেন-সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালান, তাপসী পান্নু ও মাধুরী দীক্ষিত।

You Might Also Like