আমার সেরা সিনেমা ‘রাঙ্গাথালাম’: রাম চরণ

ভারতের দক্ষিণী সিনেমার চিত্রনায়ক রাম চরণ। ২০০৭ সালে ‘চিরুথা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। তারপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। তার অভিনীত পরবর্তী সিনেমা ‘রাঙ্গাথালাম ১৯৮৫’। এ সিনেমাটি তার ক্যারিয়ারের সেরা বলে জানিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাম চরণ বলেন, ‘আমি দশ বছরের বেশি অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু সিনেমায় কাজ করেছি কিন্তু আমার অভিনীত সিনেমার মধ্যে রাঙ্গাথালাম সিনেমাটি-ই সেরা। এতে আমি আমার সেরা পারফরম্যান্স করতে পেরেছি। সিনেমাটির জন্য আমি ৩৬৫ দিনই কাজ করেছি।’

তিনি আরো বলেন, ‘সাধারণত আমি কাউকে আমার সিনেমা দেখতে বলি না। কিন্তু রাঙ্গাথালাম সিনেমাটি সবাইকে দেখতে বলছি। এটি আপনাকে হতাশ করবে না।’

‘রাঙ্গাথালাম’ সিনেমায় প্রথমবারের মতো রাম চরণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও সামান্থা। এতে তাদের রোমান্স করতেও দেখা যাবে। ড্রামা ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, অমিত শর্মা, রুহিনি, পূজা হেজ, নরেশ প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার। আগামী ৩০ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

রাম চরণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কয়েদি নং ১৫০’। গত বছর ১১ জানুয়ারি এটি মুক্তি পায়। এতে বিশেষ একটি চরিত্রে পর্দায় হাজির হয়েছিলেন তিনি।

You Might Also Like