আমিরের সাহায্য চান শাহরুখ

ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক-স্যালুট। এতে এই নভোচারীর চরিত্রে অভিনয়ের কথা ছিল মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানের। কিন্তু পরবর্তী সময়ে এই সিনেমা থেকে সরে দাঁড়ান পিকে অভিনেতা। এতে আমির খানের পরিবর্তে এখন দেখা যাবে শাহরুখ খানকে। স্বয়ং আমিরই নাকি নির্মাতাদের কাছে শাহরুখের নাম সুপারিশ করেছেন।

এদিকে খুব শিগগির স্যালুট সিনেমার প্রস্তুতি শুরু করবেন শাহরুখ। এর জন্য আমিরের সাহায্য চাইছেন তিনি। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘আমির যখন সিনেমাটি করার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন কী বিষয়ে গবেষণা করেছেন সে ব্যাপারে এ অভিনেতার সাহায্য চাইছেন কিং খান। কোনো কাজে আমির কতটা পারফেক্ট তা জানেন শাহরুখ। তিনি অবশ্যই বিস্তারিত গবেষণা করেছেন। সেই সুবিধাটাই নিতে চাইছেন বলিউড বাদশা।’

বর্তমানে জিরো সিনেমার শুটিং করছেন শাহরুখ। এপ্রিলেই এর শুটিং শেষ হবে। এরপরই স্যালুট সিনেমার প্রস্তুতি শুরু করবেন এ অভিনেতা। জানা গেছে, সিনেমার প্রস্তুতির জন্য তিন থেকে চার মাস ছুটিতে থাকবেন তিনি। এই সময়ে নভোচারী হওয়ার ব্যাপারে খুঁটিনাটি গবেষণা করবেন। আগামী অক্টোবর-নভেম্বরে এ সিনেমার শুটিং শুরু করবেন শাহরুখ। স্যালুট সিনেমাটি আগামী বছর মুক্তির কথা রয়েছে।

You Might Also Like