মধুচন্দ্রিমায় রাজ-শুভশ্রী

প্রেম নিয়ে লুকোচুরি ঢের করেছেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। কিছুদিন আগে গোপনে বাগদান ও রেজিস্ট্রি সেরেছেন তারা। যদিও পরবর্তী সময়ে বাগদানের বিষয়টি টুইট বার্তায় জানান রাজ-শুভশ্রী।

এবার অনেকটা গোপনে হঠাৎ করেই হনিমুনও সেরে ফেললেন এই নব দম্পতি। সম্প্রতি রাজ চক্রবর্তী শুভশ্রীর একটি ভিডিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেন, ‘ভ্যাকেশন, দার্জিলিং।’ আর তারপরই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ভক্তরা মন্তব্য করছেন, মধুচন্দ্রিমায় দার্জিলিংয়ে গিয়েছেন রাজ-শুভশ্রী।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, শুভশ্রী হেঁটে যাচ্ছেন। পেছন থেকে ক্যামেরা তাকে ফলো করছে। দর্শককে দেখাচ্ছেন সূর্য। মধুচন্দ্রিমার জন্য এ দম্পতি খুব সুন্দর জায়গা বেছে নিয়েছেন বলেও অনেকে মন্তব্য করেছেন।

‘অভিমান’ সিনেমার শুটিং সেটে রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা শুরু। শুটিং সেটে শুভশ্রীর প্রতি বিশেষ নজর রাখতেন রাজ। দুজনের এমন ঘনিষ্ঠতা শুটিং সেটের অন্যান্যদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। এরপর গত ৬ মার্চ রাজের আনন্দপুরের ফ্ল্যাটে বাগদান সম্পন্ন হয় রাজ-শুভশ্রীর। এ সময় তাদের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। আগামী ১১ মে এ জুটির বিয়ের আনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়েছে। বাওয়ালি রাজবাড়িতে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

You Might Also Like