জুটি বাঁধছেন সুমিত-আইরিন

বেশকিছু চলচ্চিত্রের নির্মাতা হারুন উজ্জামান। মাঝে দীর্ঘ বিরতির পর আবারো নির্মাণ করছেন ‘পদ্মার প্রেম’ নামের সিনেমা। ইতোমধ্যে সিনেমাটির পাত্র-পাত্রী চূড়ান্ত করেছেন তিনি। এতে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক সুমিত ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। সম্প্রতি এ জুটি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা যায়।

আগামী ৫ এপ্রিল মানিকগঞ্জে ‘পদ্মার প্রেম’ সিনেমার প্রথম লটের শুটিং শুরু হবে। এ প্রসঙ্গে কথা হয় চিত্রনায়ক সুমিতের সঙ্গে। তিনি বলেন,‘কিছুদিন আগে ‘পদ্মার প্রেম’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সিনেমাটি গ্রাম্য পটভূমির। আগামী ৫ এপ্রিল থেকে মানিকগঞ্জে এর দৃশ্যায়নে অংশ নিব। এই সিনেমার মাধ্যমে আমি ও আইরিন জুটি বাঁধছি। আশা করছি, আমাদেরকে দর্শক ভালোভাবেই নিবেন।’’

সুমিত আরো জানান, সিনেমাটির গল্পে উঠে এসেছে ষাটের দশকের চিত্র। পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে সিনেমাটির গল্প। এতে সুমিতকে একজন মাঝির ছেলের চরিত্রে দেখা যাবে। অন্যদিকে আইরিনকে দেখা যাবে গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে।

স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘পদ্মার প্রেম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক হারুন।

You Might Also Like