কমেডিয়ান যখন সিরিয়াস হয়!

টলিউড অভিনেতা শুভাশিষ মুখার্জি। ১৯৮৭ সালে ‘ছোট বকুলপুরের যাত্রী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর দর্শকপ্রিয় অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন তিনি। কমেডিয়ান হিসেবেই তার বিশেষ পরিচিতি রয়েছে।

তার দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে ‘সিরিয়াস রোল’-এ দর্শক তাকে দেখেননি বললেই চলে। এবার এ ধারাবাহিকতা ভাঙলেন টলিউড নির্মাতা রাজা ঘোষ। তার পরবর্তী সিনেমা ‘ছবিওয়ালা’-তে শুভাশিষ মুখার্জিকে একজন ঔপন্যাসিকের চরিত্রে দেখা যাবে।

সিনেমাটির গল্পে শুভাশিষ একজন উদাসীন ঔপন্যাসিক। বারবার তিনি চাবি হারিয়ে ফেলেন। এরপর চাবির মিস্ত্রী নতুন চাবি তৈরি করে দেন। কিন্তু প্রতিনিয়ত তিনি একই ঘটনার পুনরাবৃত্তি ঘটান।

এ প্রসঙ্গে শুভাশিষ মুখার্জি বলেন, ‘অনেক কমিক চরিত্রে অভিনয় করেছি। অনেকটা বিরতি নিয়ে এবার সিরিয়াস ধরনের চরিত্রে অভিনয় করলাম। আশা করছি, দর্শক এই চরিত্রটি দেখার পর প্রশংসা করবেন।’

এ ছাড়াও সিনেমাটিতে গ্রামের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কৌশিক করকে। একটি রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন রাহুল ব্যানার্জি।

ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। পরিচালনার পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন রাজা ঘোষ।

You Might Also Like