সিনেমায় ক্রিকেটার তাসকিন!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। খেলার মাঠে তার খেলায় মুগ্ধ হয়েছেন অসংখ্য ক্রিকেটপ্রেমী। এবার চলচ্চিত্রের নায়ক হয়ে রুপালি পর্দায় আসছেন তিনি।

রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ফেসবুক’ নামের সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যাবে তাসকিনকে। এতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে তাসকিনের সিনেমায় চুক্তিবদ্ধ করানোর বিষয়টি গোপনই রেখেছেন এর নির্মাতা।

সিনেমা সংশ্লিষ্ট বিশ্বস্ত একটি সূত্র রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করে জানান, তাসকিন সম্প্রতি ‘ফেসবুক’ নামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। তবে তাসকিনের চুক্তির ধরণটি একটু ভিন্ন। সাধারণত দেশীয় শিল্পীরা একটি সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে ১০-৩০ লাখ টাকা নিয়ে থাকেন। কিন্তু তাসকিনকে প্রতিদিন পারিশ্রমিক দিতে হবে পাঁচ লাখ টাকা। এ ছাড়া তার নিরাপত্তার জন্য ছয়জন নিরাপত্তাকর্মী দিতে হবে বলেও জানিয়েছেন সূত্রটি।

এ বিষয়ে কথা বলতে পরিচালক রাকিবুল আলম রাকিবের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। সিনেমাতে তাসকিন ছাড়াও আরো একটি জুটিকে দেখা যাবে। আগামী মাস থেকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

সবকিছু ঠিক থাকলে এই সিনেমার মাধ্যমে বাংলাদেশে প্রথমবার কোনো ক্রিকেটার সিনেমার নায়ক হয়ে পর্দায় আসবেন। এর আগে তাসকিন বেশকিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে অভিনয় করেছেন।

You Might Also Like