মাধুরী রূপে জ্যাকলিন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার অভিনীত ‘এক দো তিন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেজাব’ সিনেমায় এ গানটি ব্যবহার করা হয়েছিল।

বলিউড অভিনেতা টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বাঘি-টু’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দিশা পাটানি। এই সিনেমায় রিমেক হয়েছে ‘এক দো তিন’ গানটি। আর এতে মাধুরী রূপে কোমর দুলিয়েছেন এ সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

রিমেক এ গানটি শুটিংয়ের শুরু থেকেই ছিল আলোচনায়। শুটিংয়ের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। তা নিয়ে আলোচনাও কম হয়নি। দর্শকরাও গানটি দেখার জন্য প্রতীক্ষায় ছিলেন। গতকাল টি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে।

সন্দীপ শিরোদকরের কম্পোজিশনে নতুন ‘এক দো তিন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। লক্ষ্মীকান্ত পেয়ারেলালের কম্পোজিশনে আসল গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক।

এ প্রসঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘এই গানটিতে মাধুরী ম্যামের পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। আমার পারফরম্যান্সটুকু তার প্রতি আমার ট্রিবিউট। আমি তো কিছুই না, মাধুরী ম্যামের অরিজিন্যাল পারফরম্যান্সের ধারে-কাছেও কেউ আসতে পারবে না।’

গানটির অরিজিন্যাল ভার্সনের কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান। নতুন গানটির কোরিওগ্রাফিও করেছেন সরোজ। তাকে সাহায্য করেছেন গণেশ আচার্য এবং আহমদ খান। সবকিছু ঠিকঠাক থাকলে ‘বাঘি টু’ সিনেমাটি আগামী ৩০ মার্চ মুক্তি পাবে।

You Might Also Like