এশিয়ান ট্রেড ফুড ফেয়ারে যোগ দিতে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুর ফ্লোরিডায়

ওয়েষ্ট পাম বীচ, ফ্লোরিডা: ২৫তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ ফ্লোরিডায় এসেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান নুর। আগামী ১৭ ও ১৮ মার্চ শনিবার এবং রবিবার ফ্লোরিডার ওয়েষ্টপাম বীচে অনুষ্ঠিত হচ্ছে ২৫তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের জমজমাট আসর। সাউথ ফ্লোরিডা ফেয়ারগ্রাউন্ডস (এক্সপো), ৯০৬৭ সাউদার্ন বুলুভার্ড, ওয়েষ্ট পাম বীচ, ফ্লোরিডা ৩৩৪১১ এ বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে এবং উৎসব ডট কমের স্পন্সরে অনুষ্ঠিত হবে এই এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের ২৫তম আসর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহন করবেন মন্ত্রী আসাদুজ্জামান নুর।
আজ সন্ধ্যায় বাংলাদেশ থেকে মায়ামী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে মন্ত্রীকে স্বাগত জানান বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার সভাপতি মোহাম্মদ এমরান সাধারন সম্পাদক এম রহমান জহির, ২৫তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের চেয়ারম্যান মাজহারুল ইসলাম, উপদেষ্টা আবদুল ওয়াহেদ মাহফুজ, এমরানুল হক চাকলাদার, কো-চেয়ারম্যান কবির চৌধুরী তুহিন, শাওন চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বাংলাদেশ, চায়না, জাপান কোরিয়া, ভারত সহ এশিয়ার বিভিন্ন দেশের প্রতিনিধিরা তাদের নিজেদর তৈরি জিনিষপত্রের দোকান সহ খাদ্য এবং সাংস্কৃতিক পরিবেশনায় অংশগ্রহন করে। এ বছর বাংলাদেশ থেকে আসছেন প্রখ্যান সঙ্গীত শিল্পী মমতাজ এবং নৃত্যশিল্পী মৌ। ভারতের ইন্ডিয়ান আইডল প্রতিযোগীতার বিজয়ীরাও এই ২৫তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করবে। এছাড়াও রয়েছে স্থানীয় শিল্পীদের জমজমাট পরিবেশনা। অনুষ্ঠানে প্রতিদিনের জন্য টিকেট ১২ ডলার নির্ধারন করা হয়েছে। অনুষ্ঠানের টিকেট রির্জাভেশন সহ যাবতীয় তথ্যের জন্য ৫৬১-৩৮৯-৮৮৪৪, ৫৬১-৮৭৬-২২৫৫, ৭৫৪-২৪৬-২৮০১ এ যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

You Might Also Like